আজ, শুক্রবার | ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ২:২২

ব্রেকিং নিউজ :
শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান

শ্রীপুরে গৃহবধূর শ্লিলতাহানির প্রতিবাদ করায় কৃষক খুন

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার শ্রীপুর উপজেলার দরিবিলা গ্রামে এক গৃহবধূর শ্লিলতাহানির ঘটনার প্রতিবাদের জেরে মশিয়ার রহমান (৪৫) নামে এক কৃষক খুন হয়েছেন। তিনি ওই গ্রামের লুত্ফর রহমানের ছেলে।

নিহত মশিয়ার রহমানের পরিবার সংশ্লিষ্টরা জানায়, রবিবার সকালে ওই গ্রামের শাহাদত হোসেনের ছেলে ওলিয়ার রহমান কৃষক মশিয়ার রহমানের ফুফাতো ভাইয়ের স্ত্রীর শ্লিলতাহানির চেষ্টা করেন। এ ঘটনার পর মশিয়ার রহমান তার ফুফাতো ভাই এবং কয়েকজন প্রতিবেশি নিয়ে সোমবার রাতে ওলিয়ারের বাড়িতে অভিযোগ নিয়ে গেলে উভয় পক্ষের মধ্যে হট্টগোল এবং হাতাহাতির ঘটনা ঘটে।

এলাকাবাসি জানায়, উভয় পক্ষই এলাকায় সামাজিকভাবে ভিন্ন দলভূক্ত হওয়ায় এ বিষয়টি নিয়ে সারাগ্রামে উত্তেজনা ছড়িয়ে পড়ে। মঙ্গলবার সকাল ১০ টার দিকে কৃষক মশিয়ার রহমান সার কিনতে বাড়ি থেকে বের হলে ওলিয়ার ও তার সমর্থকেরা মশিয়ার রহমানের উপর ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় উপর্যূপরি কুপিয়ে তাকে মারাত্মক জখম করে তারা। পরে এলাকাবাসি তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিত্সক পরীক্ষিত পাল তাকে মৃত ঘোষণা করেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলি আহমেদ মাসুদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, হত্যা পরবর্তি সহিংসতা এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পাশাপাশি অপরাধি ওলিয়ার ছাড়াও হত্যাকাণ্ডে জড়িতদের আটকের জন্যে জোর চেষ্টা চালানো হচ্ছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology